শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

মায়াবী আলোতে অদ্ভুত ভালোবাসার ছবি পরী মণির



 

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরী মণি সন্তান ধারণ করবার পর যেন অন্য জন্ম পেয়েছেন। অন্তঃসত্ত্বা সময়টাকে সুন্দরভাবে উপভোগ করছেন। বরাবর‌ই তিনি নিজের মেজাজে চলেন। বিতর্কিত হন বা নিন্দিত হন, আমল দেন না তেমন। কিন্তু সাম্প্রতিক কালে তার ফেসবুক পোস্টে লেখা কথা ও ছবি সকলের মন আনন্দে ভরিয়ে রেখেছে। পরী মণির ঘনিষ্ঠজনেরা বলছেন, জীবন থেকে যেমন শিক্ষা নিয়েছেন পরী মণি, তেমন‌ই স্বামী শরিফুল রাজের সরল সুন্দর ভালবাসা তাকে গভীর করে তুলেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিকবার অন্তঃসত্বা হওয়ার ছবি প্রকাশ করেছেন পরী মণি, যা ভক্তদের খুশি করেছে। চমৎকার উপস্থাপনায় সমাজকে দিয়েছেন মুক্তমনা নারীর নিজস্ব স্বাধীনতার স্পর্শ।

বুধবার সন্ধ্যায় ফেসবুকে একটি অদ্ভুত ভালবাসার ছবি পোস্ট করেছেন পরী মণি। গাছের নিবিড় সান্নিধ্যে স্বামী অভিনেতা শরিফুল রাজের কোলে আধশোয়া হয়ে আছেন তিনি। শরিফুল তাকে জড়িয়ে ধরে রেখেছেন আলতো ভঙ্গিতে। পরি মণির মাতৃত্বের চিহ্ন এখানে যেন জীবনের মধুর পরম্পরার কথা বলছে চুপচাপ। আনন্দবাজার অনলাইনকে পরী মণি জানিয়েছেন ছবিটি ঈদের ছুটি কাটানোর সময় কক্সবাজারে তোলা।

ফেসবুক পোস্টে ছবিটির সঙ্গে পরী মণির কথাগুলিও সুন্দর কবিত্বময়। লিখেছেন, “আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু…পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।”

এই পোস্টে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে মন্তব্য করেছেন রাজ‌ও। রাজ লিখেছেন, “হে ভালবাসা, তুমি আমার পৃথিবীকে উজ্জ্বল রঙে এঁকেছো এবং আমার জীবনকে করে তুলেছ অর্থবহ।”

পরী মণি-রাজের ভালবাসা পূর্ণতার দিকে চলেছে। এগিয়ে আসছে নতুন শিশুর জন্মের শুভক্ষণ।