শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

হবিগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত বেড়ে ৬, আহত ২০



হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছে অন্তত ২০ জন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার উলুকান্দি-বিরামচর সড়কের হাইওয়ে থানার সামনে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় অপর একটি বাস দ্রুত গতিতে আসলে ত্রিমুখী সংঘর্ষের সৃষ্টি হয়। এ সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। গুরুতর আহত অবস্থায় বাকিদের হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে আরও ৩ জনের মৃতু‌ হয় তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ।
হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, হবিগঞ্জ সদর হাসপাতালে গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ‌্যে অনেকেরই হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া অন‌্যান‌্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল