বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের সাজে অপু বিশ্বাস, কারণ কী?



বিনোদন ডেস্ক:

ঢালিউড কুইন অপু বিশ্বাস। অনেকদিন ধরে কোনও আলোচনায় নেই তিনি। গেলো বছরও তাকে নিয়ে বেশ আলোচনা হয়েছে।  অবশ্য ওইসময় অপু আলোচনায় আসেন নিজের বিয়ের খবরে। সেসময় দ্বিতীয় বিয়ের পরিকল্পনার কথা গণমাধ্যমকে জানান অপু বিশ্বাস।

শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির পর তার বিয়ে নিয়ে অনেক গসিপ হয়। অনেকের প্রশ্ন ছিল, আবার কবে বিয়ে করবেন। তখন অপু বিয়ের পরিকল্পনার কথা সবাইকে জানান। বলেন, দ্বিতীয় বিয়ে করলে সেটি পরিবারের ইচ্ছেতেই করবো। তবে সেই বিয়ে আর করা হলো না। এরপরে কাজে ব্যস্ত হয়ে যান অপু বিশ্বাস।

চলতি বছর প্রথমবারের মতো ঢাকার বাইরে অনুষ্ঠিত হয়েছে ‘ব্রাইডাল ফেস্ট-২০২০ সিজন ফোর’। গত সোমবার চট্টগ্রামের ফয়েস লেকের এ আয়োজনে মূল আর্কষণ ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বউ সেজে মঞ্চে এসে দর্শকদের মাত করেছেন অপু।

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, প্রথমেই আয়োজক এমবি অ্যাসোসিয়েটসকে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে, ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইল।

আয়োজকরা জানান, সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্রথমবারের মত ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে, সকলের বেশ সাড়া পেয়েছি। এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে, চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লায় অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ।

এর আগে, তৃতীয় আসরে বউ সেজে ব্রাইডাল ফেস্টে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ৫ নভেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছিল এ আয়োজন।